1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জাতির পিতার ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে আলীকদম ৫৭ বিজিবি কতৃক ২০০ দুস্থ পরিবার কে খাদ্য সামগ্রী ও চিকিৎসা প্রদান

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৪৭ জন দেখেছেন

টি আই, মাহামুদ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:- বান্দরবানের আলীকদম উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলীকদম উপজেলার নয়াপাড়ায় অবস্থিত বর্ডার গার্ড বাংলাদেশ আলীকদম ব্যাটালিয়ন (৫৭বিজিবি) র সার্বিক ব্যবস্থাপনায়  আলীকদম ব্যাটালিয়ন সদর এলাকায় স্বাস্থ্যবিধি মেনে ২০০(দুইশত) টি স্থানীয় দুস্থ অসহায়, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বাঙ্গালী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়েছে।

আজ ১৫ই আগষ্ট সোমবার বিকাল ৪:০০ ঘটিকার সময় আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি)র  দপ্তরে  আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি)র অধিনায়ক,  লেঃ কর্ণেল মোঃ শহীদুল ইসলাম, পিএসসি পরিবার গুলোর হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এসময় ৫৭ বিজিবি’র বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজিবি পক্ষ থেকে পরিবার গুলোর মাঝে ১০০০ কেজি চাল, ২০০ কেজি ডাল, ১০০ কেজি চিনি, ১০০ কেজি তৈল ও ২০০ কেজি আলু বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......